শুক্রবার, ১৬ অক্টোবর, ২০১৫

Neobux এ কিভাবে আয় করবেন 1000$/day



শুনে নিশ্চই অবাক হচ্ছেন। হ্যা অবাক হওয়ারই কথা। কেননা 1000$ = বাংলাদেশী 77000৳ টাকার সমান প্রায়। প্রতিমাসে এত টাকা আয় করলে ব্যাংক ম্যানেজারের চাকরিরও কোন প্রয়োজন হবে না। কেননা যে, ব্যাংকের ম্যানেজারই হোক না কেন। সে মাসে দেড় লাখের বেশি উপার্জন করতে পারবে না। আবার কথা আছে। আপনি হয়তো ভাবছেন কম হয়ে গেল। নারে ভাই কম না। আপনি মাসে 3 লাখও আয় করতে পারবেন। কিন্তু তার জন্য প্রয়োজন প্রচুর ধৈর্য্য এবং প্রতীখা। আবার ব্যাংক ম্যানেজারের তো প্রতিদিন 4-5 ঘন্টা মিনিমাম কাজ করতে হয়। কিন্তু আপনি শুধু প্রতিদিন কাজ করবেন 15 মিনিট। কি মজা তাইনা।  কাজের কথায় চলে আসি।
 so 1st মে এ আপনি http://www.neobux.com/?r=Faridurreza এই লিঙ্কে প্রবেশ করুন। তার পর সঠিক তথ্য দিয়ে রেজিস্ট্রেশন ফরমটা পূরন করুন। তার পর E-mail address এ গিয়ে verification link এ ক্লিক করুন। ব্যাস হয়ে গেল আপনার neobux একাউন্ট। এবার Login করে vew adds এ ক্লিক করুন। 20-30 টা advertise থাকবে।  সবগুলোই দেখবেন। প্রতিদিন দেখবেন। সময় বেশি লাগবে না। adope flash player না থাকলে এখান থেকে download করে নিন। link: www.adobe.com/adope-for-windows কিন্তু প্রতিদিন 30 ADD দেখে আপনি বেশি আয় করতে পারবেন না। বেশি আয় করতে হলে আপনাকে রেফারেল নিতে হবে। Banners ক্লিক করলে আপনার রেফারেল লিঙ্ক পেয়ে যাবেন। এই লিঙ্ক দিয়ে কাওকে রেজিস্টার করালে সে আপনার রেফারেল হয়ে যাবে।
আপনি প্রতিটি রেফারেল ক্লিক থেকে তাদের আয়ের 15% পাবেন। অর্থাত তারা যদি 1$ করে তো আপনি পাবেন 0.25$। তাছারা আপনি রেফারাল ভাড়া নিতে পারবেন যারা আপনার জন্য কাজ করবে। এর জন্য আপনি রেফারেল তারপর ভাই রেফারেল এ যাবেন। তার পর আপনার Main balance অনুসারে রেফার কিনবেন।
ধরি,
              1 জনের থেকে আয় = 0.02$
অতএব 100 জনের থেকে আয় = 0.02$x100  
                                        = 2$
অর্থাত 100 রেফার নিয়ে তারা দৈনিক 1 ক্লিক করলেও আপনার আয় 2$।
তাহলে আর দেরি না করে এখনি রেজিস্ট্রার করে ফেলুন।
আপনিও দেখিয়ে দিন যে, আপনি অনেক টাকা আয় করতে পারেন। আপনি আর বেকার নয়।

{Thanks for reading}

কোন মন্তব্য নেই: